ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মৌলভীবাজারে আলুর দাম বেশি নেওয়ায় জরিমানা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, নভেম্বর ১, ২০২০
মৌলভীবাজারে আলুর দাম বেশি নেওয়ায় জরিমানা ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান

মৌলভীবাজার: মৌলভীবাজার শহরের বিভিন্ন মার্কেটে আলুর দাম বেশি নেওয়ায় জরিমানা করা হয়েছে। এ সময় ব্যবসায়ীদের সরকারি নির্দেশনা মেনে নিজ নিজ ব্যবসা কার্যক্রম পরিচালনা করার জন্য অনুরোধ করা হয়।

রোববার (১ নভেম্বর) জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজারের তত্ত্বাবধানে এবং জেলা প্রশাসনের সার্বিক নির্দেশনায় সদর উপজেলার টিসি মার্কেট, কোর্ট রোড, চাঁদনীঘাট বাজার, চাঁদনীঘাট বাসস্ট্যান্ডসহ বিভিন্ন জায়গায় আলুর বাজার মনিটরিং করা হয়।

অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আল-আমিন বাংলানিউজকে বলেন, নির্ধারিত মূল্য থেকে অধিক দামে আলু বিক্রি করা, ক্রয় ভাউচার সংগ্রহ না করা, মূল্য তালিকা না থাকাসহ বিভিন্ন অনিয়মের দায়ে টিসি মার্কেটে অবস্থিত মেসার্স রিফাত স্টোরকে দুই হাজার টাকা, হাসান সবজি ভাণ্ডারকে তিন হাজার টাকা, ইমন সবজি ভাণ্ডারকে দুই হাজার টাকা, কোর্ট রোডে অবস্থিত সুফিয়ান সবজির ভাণ্ডারকে ৫০০ টাকা, চাঁদনীঘাট বাসস্ট্যান্ডে অবস্থিত শান্তি ভেরাইটিজ স্টোরকে এক হাজার ৫০০ টাকা, চাঁদনীঘাট বাজারে অবস্থিত জসিম সবজি ভাণ্ডারকে ৫০০ টাকা, রুবেল সবজি ভাণ্ডারকে ৫০০ টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।  

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, ১ নভেম্বর, ২০২০
বিবিবি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।