ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্বেচ্ছাসেবক লীগ নেতা রনি হত্যা মামলার আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, নভেম্বর ১, ২০২০
স্বেচ্ছাসেবক লীগ নেতা রনি হত্যা মামলার আসামি গ্রেফতার

বগুড়া: বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক রোকনুজ্জামান রনি (৩২) হত্যা মামলার আসামি মোহাম্মাদ সম্রাটকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (০১ নভেম্বর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সম্রাট বগুড়া সদর উপজেলার মালগ্রাম কসাইপাড়া এলাকার মোহাম্মাদ ফেরদৌসের ছেলে।

এর আগে গত ৮ আগস্ট রনি হত্যাকাণ্ডের ঘটনায় মামলার প্রধান আসামি আব্দুস সোবহানকে (৩০) নওগাঁ জেলার রানীনগরের আবাদপুকুর থেকে  গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৮ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টায় শহরের মালগ্রাম মধ্যপাড়া এলাকায় জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক রোকনুজ্জামান রনি ও তার ভাগিনাকে দুর্বত্তরা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় রোকনুজ্জামান রনিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৭ জুলাই রাত দেড়টার দিকে তিনি মারা যান।

মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বাংলানিউজকে জানান, স্বেচ্ছাসেবক লীগ নেতা রনি হত্যা মামলার আসামি সম্রাট ঘটনার পর থেকেই পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় সদর উপজেলার জামিলনগর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে রোববার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২০
কেইউএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।