ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কল্যাণপুরের বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ আনোয়ারের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, নভেম্বর ১, ২০২০
কল্যাণপুরের বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ আনোয়ারের মৃত্যু

ঢাকা: রাজধানীর কল্যাণপুরের নতুন বাজার বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ আনোয়ার হোসেন (২১) চিকিৎসাধীন মারা গেছেন।  

রোববার (১ নভেম্বর) দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল বাংলানিউজকে সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুরের দিকে চিকিৎসাধীন আনোয়ারের মৃত্যু হয়। তার শরীরের ৭৫ শতাংশ দগ্ধ হয়েছিল। তাকে হাসপাতালে আনার পর আইসিইউতে রাখা হয়েছিল। একই ঘটনায় আক্তার হোসেন (১৯) নামে দগ্ধ আরও একজন হাসপাতালে ভর্তি রয়েছেন। তার শরীরেও একই রকম দগ্ধ হয়েছে।

আনোয়ার কিশোরগঞ্জের তারাইল উপজেলার বাউতি গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি কল্যাপুর নতুন বাজার বস্তিতে নান্নু মিয়ার ভাঙারি দোকানে কাজ করতেন ও সেখানেই থাকতেন।

গত শুক্রবার (৩০ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে কল্যাণপুরের নতুনবাজার বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে আক্তার ও আনোয়ার দগ্ধ হন। ঘটনার পরপরই তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

দগ্ধ আক্তারের বাড়ি পাবনা বেড়া উপজেলায়। তিনিও নান্নু মিয়ার ভাঙারির দোকানে কাজ করতেন।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২০
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।