ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কলেজছাত্রকে নির্যাতনের পর গাছে বেঁধে উল্লাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, নভেম্বর ১, ২০২০
কলেজছাত্রকে নির্যাতনের পর গাছে বেঁধে উল্লাস নির্যাতিত করে ফেলে রাখা হয়েছে কলেজছাত্র ফয়সলকে

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল উপজেলায় ফয়সল আহমেদ নামে এক কলেজছাত্রকে দুই ঘণ্টা ধরে মারধরের পর গাছে বেঁধে রাখা হয়। বাঁধা অবস্থায় তাকে মাটিতে ফেলে টানা-হেঁচড়া করা হয় এবং সেসময় দলবেঁধে উল্লাস করতে থাকে নির্যাতনকারীরা।


 
রোববার (১ নভেম্বর) আহত ফয়সলকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি চুনারুঘাট উপজেলার হাঁসারগাঁও গ্রামের আছান উল্লার ছেলে ও সরকারি বৃন্দাবন কলেজে গণিত বিভাগে অনার্সের ছাত্র।
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শনিবার (৩১ অক্টোবর) দিবাগত রাত ১০টায় বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়নের দ্বিমুড়া গ্রামে আব্দুল হাই ও তার লোকজন ফয়সলকে আটকে রেখে দুই ঘণ্টা ধরে মারধর করেন। পরে তার হাত-পা বেঁধে মাটিতে ফেলে রাখা হয়। খবর পেয়ে রাত ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধারের পর পরিবারের কাছে তুলে দেয়। পরদিন রোববার ফয়সলকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক তাকে সিলেটে স্থানান্তর করেন।
 
বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বাংলানিউজকে জানান, নির্যাতনকারীরা জানিয়েছেন শনিবার রাত ১০টায় আব্দুল হাইয়ের বাড়ির গেটে এসে ডাকাডাকি করেন ফয়সল। সেসময় চোর ভেবে তাকে মারধর করা হয়েছে। তবে প্রাথমিক তদন্তে জানা গেছে ফয়সল ও আব্দুল হাইয়ের মেয়ে লিজা আক্তার একই কলেজের শিক্ষার্থী। তাদের মধ্যে সম্পর্ক রয়েছে। লিজার সঙ্গে দেখা করতে আসায় তাকে নির্যাতন করা হয়েছে। এর আগেও একবার সে লিজাদের বাড়িতে মিষ্টি নিয়ে এসেছিল।
 
ওসি আরও জানান, দ্রুত থানায় অভিযোগ দেওয়ার জন্য নির্যাতনের শিকার কলেজছাত্রের পরিবারের সদস্যদের বলা হয়েছে। অভিযোগ পেলে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
 
এদিকে ফয়সলকে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, তার হাত-পা বেঁধে মাটিতে ফেলে টানা-হেঁচড়া করা হচ্ছে। একপর্যায়ে গাছের সঙ্গেও বেঁধে রাখা হয় তাকে। সেসময় ফয়সল আর্তনাদ করতে থাকলে নির্যাতনকারীরা উল্লাসে মেতে ওঠে।  
 
বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।