ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সুইসাইড নোটসহ আবাসিক হোটেল থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১০ ঘণ্টা, নভেম্বর ২, ২০২০
সুইসাইড নোটসহ আবাসিক হোটেল থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার  আবাসিক হোটেল থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার 

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় জেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীর করিমপুর এলাকার সমবায় মার্কেটের ঢাকা আবাসিক হোটেল থেকে পুলিশ নরসিংদী পৌরসভার বাসিন্দা মো. আলামিন (৩৮) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে।

এসময় ওই মরদেহের পাশ থেকে একটি সুইসাইউ নোটও উদ্ধার করেছে পুলিশ।

সুইসাইড নোটে লিখা ছিল, শহীদ নামে এক ব্যক্তির কাছে সে টাকা পাওনা ছিল।

রোববার (১ নভেম্বর) রাত ১০টায় ঢাকা আবাসিক হোটেলের ৫ম তলার ৫৩৫নং কক্ষ থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত মো. আলামিন নরসিংদী পৌরসভার কো-অপারেটিভ জুট মিলস এলাকার হাজারী পদ মণ্ডলের ছেলে।

পুলিশ জানায়, আলামিন শুক্রবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা আবাসিক হোটেলের একটি কক্ষ ভাড়া নেয়। রোববার (১ নভেম্বর) সন্ধ্যার দিকে তার ভাড়া কক্ষের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে হোটেলের লোকজন দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার পিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। তবে ময়নাতদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২০
এমএমআই/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।