ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভাড়াউড়া চা বাগানে পরিবারকে জিম্মি করে ডাকাতি

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, নভেম্বর ২, ২০২০
ভাড়াউড়া চা বাগানে পরিবারকে জিম্মি করে ডাকাতি অর্থ-স্বর্ণালঙ্কার খুঁজতে ঘরের জিনিসপত্র তছনছ করে ডাকাত দল। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: গভীর রাতে দেশীয় অস্ত্রের মুখে পুরো পরিবারকে জিম্মি করে শ্রীমঙ্গলের ভাড়াউড়া চা বাগানে স্টাফ কোয়ার্টারে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন নিয়ে যায়।


 
রোববার (১ নভেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে ভাড়াউড়া চা বাগানের ফ্যাক্টরি ফিটার ক্লার্ক শামিম আহমেদের কোয়ার্টারে এ ঘটনা ঘটে।
 
শামিম আহমেদ বাংলানিউজকে বলেন, ‘রাত আড়াইটার দিকে প্রচণ্ড জোরে শব্দের আওয়াজ পাই। এরপরই আমার ছেলের মাসরুরের রুমের ছাদ দিয়ে একজন ডাকাত ভেতরে ঢুকে। পরবর্তীতে সাত/আটজনের ডাকাতদলের সবাই ভেতরে এসে আমাদের প্রত্যেককে একটি ঘরে আটকে তালাবদ্ধ করে রাখে। এ সময় তারা পাশের রুম থেকে আলমারির কাপড় তছনছ করে নগদ ২০ হাজার টাকা, সাত ভরি স্বর্ণ ও চারটি মোবাইলসহ মোট সাড়ে চার লাখ টাকার মালামাল নিয়ে যায়। ’
 
ডাকাতদের প্রত্যেকের মুখে মাস্ক, পরনে লুঙ্গি ও কোমরে পায়ের জুতা বাঁধা ছিল বলে জানান শামিম।
 
ফিনলে টি কোম্পানির ভাড়াউড়া ডিভিশনের জি এম গোলাম মোহাম্মদ শিবলি বাংলানিউজকে বলেন, সকালে আমি ঘটনাস্থলে গিয়ে দেখেছি ডাকাতরা সমস্ত মালামাল ছড়িয়ে-ছিটিয়ে রেখেছে। পরে আমি শ্রীমঙ্গল থানাকে ডাকাতির বিষয়টি অবহিত করেছি।
 
এ ব্যাপারে যোগাযোগ করা হলে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুস ছালেক ডাকাতির এ ঘটনা অস্বীকার করে বাংলানিউজকে বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে দেখেছি এটা ডাকাতি নয়, চুরি।
   
বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২০
বিবিবি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।