ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, নভেম্বর ২, ২০২০
ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ফাইল ছবি

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার টিঅ্যান্ডটি এলাকায় সড়ক দুর্ঘটনায় জাহেদ (১৮) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে রায়হান (১৭) ও আল-আমিন (১৬) নামে আরোহী দুই কিশোর।

আহত দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সোমবার (০২ নভেম্বর) বিকেল ৩টার দিকে ফরিদগঞ্জ-রায়পুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহত তিনজন স্থানীয় ব্রড ব্যান্ড ইন্টারনেট সার্ভিস প্রতিষ্ঠানের কর্মচারী বলে জানা গেছে।  

স্থানীয়রা জানান, ফরিদগঞ্জ ব্রড ব্যান্ড ইন্টারনেট সার্ভিসের জাহেদসহ তিনজন লাইনম্যান মোটরসাইকেলে করে লাইন তদারকি করতে যাচ্ছিলেন। পথে টিঅ্যান্ডটি এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জাহেদের মৃত্যু হয়। গুরুতর আহত হয় সঙ্গে থাকা দুই কিশোরও। আহত দু’জনকে প্রথমে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার হয়। সেখানে অবস্থান অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দু’জনকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হয়।  

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদ হোসেন বাংলানিউজকে জানান, সিএনজিচালককে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত করে যথাযথ আইনাগত ব্যবস্থা নেওয়া হবে। ময়নাতদন্তের জন্য নিহত যুবকের মরদেহ চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।