ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্বরূপকাঠি প্রেসক্লাবে নজরুল সভাপতি, আজাদ সা. সম্পাদক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, নভেম্বর ২, ২০২০
স্বরূপকাঠি প্রেসক্লাবে নজরুল সভাপতি, আজাদ সা. সম্পাদক সভাপতি মো. নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক একে আজাদ

পিরোজপুর: পিরোজপুরের স্বরূপকাঠি প্রেসক্লাবে মো. নজরুল ইসলাম (সমকাল) সভাপতি ও একে আজাদকে (ভোরের কাগজ, সিএনএন বাংলা) সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।  

রোববার (০১ নভেম্বর) বিকেলে প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় উপস্থিত সব সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী কমিটিটি গঠন করা হয়।

 

সোমবার (০২ নভেম্বর) বিকেলে স্বরূপকাঠি প্রেসক্লাবের সভাপতি মো. নজরুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন ।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মো. হালিমুর রহমান শাহীন (ইত্তেফাক), মো. হযরত আলী হিরু (মোহনা টিভি ও কালের কন্ঠ), যুগ্ম সম্পাদক ফয়সাল হাসান সুজন (বিজয় টিভি), মো. রুহুল আমিন মোল্লা (আমাদের অর্থনীতি), অর্থ সম্পাদক ধীরেন হালদার (সংবাদ), সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন (দৈনিক সুন্দরবন), দফতর সম্পাদক মো. হাবিবুল্লাহ মিঠু (ইনকিলাব, পিরোজপুর কন্ঠ), প্রচার সম্পাদক জাহীদ হোসেন (সংবাদ দিগন্ত), ক্রীড়া সম্পাদক রুহুল আমিন (ভোরের ডাক), সাংস্কৃতিক সম্পাদক রবিন দাস (গ্রামের সমাজ), একেএম কাওসার উদ্দিন তালুকদার (যুগান্তর), মো.আতিকুল ইসলাম লিটু (নয়াদিগন্ত), মো. আসাদুজ্জামান (আজকের পরিবর্তন), মো. মনির হোসেন (আজকের বার্তা), এস আর রাজু (ভোরের দর্পন), মো. রিয়াজ মাহমুদ (আমাদের নতুন সময়), মাসুদুল আলম অপু (জনবানী), মো. তুহীন আহসান (একাত্তর বাংলা), মিজানুর রহমান (এস টিভি বাংলা ও তৃতীয় মাত্রা)।  

এছাড়াও মাসুম আহম্মেদ, এমএস বাবুল, নার্গিস জাহানকে নিয়ে তিন সদস্য বিশিষ্ট উপদেষ্ঠা কমিটি গঠন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।