ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

প্রেমের টানে পালিয়ে আসা তরুণীকে ভারতীয় পুলিশের কাছে হস্তান্তর

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, নভেম্বর ২, ২০২০
প্রেমের টানে পালিয়ে আসা তরুণীকে ভারতীয় পুলিশের কাছে হস্তান্তর তরুণীকে ভারতীয় পুলিশের কাছে হস্তান্তর। ছবি: বাংলানিউজ

বেনাপোল(যশোর): প্রেমের টানে অবৈধপথে দেড় বছর আগে বাংলাদেশে পালিয়ে আসা কৃষ্ণা নামে এক তরুণীকে উদ্ধার করে বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতীয় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোমবার (২ নভেম্বর) বিকেলে বেনাপোল ইমিগ্রেশন পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের উপস্থিতিতে জাস্টিস অ্যান্ড কেয়ার নামে একটি এনজিও সংস্থা তাকে ভারতীয় পুলিশের কাছে হস্তান্তর করে।

জাস্টিস অ্যান্ড কেয়ারের এরিয়া ম্যানেজার এবিএম মুহিত হোসেন জানান, বাগেরহাটের আকবার মোল্লা নামে একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ধরে মেয়েটি দেড় বছর আগে সীমান্ত পথে অবৈধভাবে বাংলাদেশে আসে। পরে আকবরের সঙ্গে বিয়ে হয়। একপর্যায়ে মেয়েটির বাবা ভারতীয় পুলিশের কাছে অপহরণ মামলা করেন। বাংলাদেশ পুলিশ মেয়েটির খোঁজ পেয়ে উদ্ধার করে বাগেরহাট নিরাপদ আবাসন নামে একটি সমাজসেবা সংস্থার হেফাজতে রাখে। পরে আইনি প্রক্রিয়া শেষে ওই তরুণীকে ভারতে তার পরিবারের কাছে পাঠানো হয়।

এসময় উপস্থিত ছিলেন-বেনাপোল ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব ও বিজিবির আইসিপি ক্যাম্পের সুবেদার আশরাফ আলীসহ এনজিও সংস্থার কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।