ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মধুপুরে কলেজছাত্রের মরদেহ উদ্ধার

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, নভেম্বর ২, ২০২০
মধুপুরে কলেজছাত্রের মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

মধুপুর(টাঙ্গাইল): টাঙ্গাইলের মধুপুরে এমদাদুল হক এমদাদ (১৭) নামে এক কলেজছাত্রের গাছে বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে মহিষমারা ইউনিয়নের নেদুরবাজার পাটপচা ব্রিজের পাশে একটি কাঁঠাল গাছে গলায় রশি বাঁধা মরদেহটি উদ্ধার করে।

এমদাদুল উপজেলার মহিষমারা ইউনিয়নের মহিষমারা গ্রামের কোণাপাড়া এলাকার কাঠ ব্যবসায়ী জনৈক সুরুজ আলীর ছেলে। নিহত এমদাদ স্থানীয় মহিষমারা কলেজে মানবিক বিভাগে উচ্চ মাধ্যমিক প্রথমবর্ষের ছাত্র।

প্রতিবেশী রুবেল রানা ও স্থানীয়রা জানান, এমদাদ খুব শান্ত স্বভাবের ছেলে ছিল। তার সঙ্গে কারও শত্রুতা থাকার কথা নয়। সে এ বছর স্থানীয় কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি হয়েছে। রোববার কলেজ থেকে ফিরে সন্ধ্যার পর সে বাজারে ঘুরতে যায়। তারপর থেকেই সে নিখোঁজ ছিল। বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে দুই নারী আনারসের ডাটা সংগ্রহ করতে গিয়ে কাঁঠাল গাছে গলায় রশি বাঁধা অবস্থায় এমদাদের মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসীকে খবর দেয়। পারিবারিক শত্রুতার জেরে এমদাদ খুন হতে পারে এমন ধারণা স্থানীয়দের।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে পুলিশি তদন্ত চলছে।  

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।