ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীতে ধর্ষণের দুই মামলায় গ্রেফতার ২

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২০
রাজধানীতে ধর্ষণের দুই মামলায় গ্রেফতার ২ রাজধানীতে ধর্ষণের দুই মামলায় গ্রেফতার ২

ঢাকা: রাজধানীর বাড্ডায় সৎ বাবার বিরুদ্ধে সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। মামলায় অভিযুক্ত সৎ বাবা আতোয়ারকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

অপরদিকে, কামরাঙ্গীরচরে চকলেটের প্রলোভন দেখিয়ে চার বছরের শিশুকে যৌন নির্যাতনের ঘটনায় মামলা দায়েরের পর আবুল কালাম (৬০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৪ নভেম্বর) বিকেলে শিশু দুটিকে থানা পুলিশ স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেন।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফেরদৌস আলম বাংলানিউজকে জানান, শিশুটি তার মা এবং সৎ বাবা আতোয়ারের সঙ্গে বাড্ডা এলাকায় থাকতো। অভিযুক্ত আতোয়ার অটো রিকশার গ্যারেজে মিস্ত্রি হিসেবে কাজ করেন। মঙ্গলবার (৩ নভেম্বর) দিনগত রাতে বাসায় আতোয়ার শিশুটিকে ধর্ষণ করেন বলে অভিযোগ উঠে। সকালে শিশুটি কান্নাকাটি শুরু করলে আশেপাশের ভাড়াটিয়ারা শিশুটির কাছ থেকে বিষয়টি জানতে পারেন। এরপর জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে থানায় খবর দিলে সকালে ওই বাসা থেকে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এরপর শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত আতোয়ারকে গ্রেফতার করা হয়েছে। শিশুটিকে বিকেলে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়।

অপরদিকে, কামরাঙ্গীরচর থানার ডিউটি অফিসার (এসআই) সোনিয়া পারভীন জানান, চার বছরের শিশুটি কামরাঙ্গীরচরে পরিবারের সঙ্গে থাকতো। ২ নভেম্বর বিকেল সাড়ে পাঁচটার দিকে প্রতিবেশী ও পূর্বপরিচিত আবুল কালাম (৬০) চকলেটের প্রলোভন দেখিয়ে বাসায় নিয়ে শিশুটির ওপর যৌন নির্যাতন চালায়। বিষয়টি জানাজানি হলে শিশুটির পরিবার বুধবার (৪ নভেম্বর) থানায় এসে মামলা করেন। মামলায় অভিযুক্ত আবুল কালামকে গ্রেফতার করা হয়েছে। সেইসঙ্গে শিশুটিকে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, নভেম্বর ০৪,২০২০
এজেডএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।