ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সীমান্তে ২৭ হাজার প্যাকেট আতশবাজি জব্দ    

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২০
সীমান্তে ২৭ হাজার প্যাকেট আতশবাজি জব্দ
 
 

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ভারত-বাংলাদেশ সীমান্ত থেকে ২৭ হাজার প্যাকেট ভারতীয় আতশবাজি জব্দ করা হয়েছে। এগুলোর আনুমানিক দাম ১১ লাখ ৭০ হাজার টাকা।


 
বুধবার (৪ নভেম্বর) সন্ধ্যায় এ তথ্য জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। জব্দ হওয়া আতশবাজি হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ শুল্ক গুদামে রাখা হয়েছে। চোরাকারবারিরা মাধবপুরের মনতলা সীমান্ত দিয়ে এগুলো অবৈধ পথে বাংলাদেশে এনেছিলেন।
 
৫৫ বিজিবি ব্যাটালিয়নের অধিকায়ক এসএনএম সামীউন্নবী চৌধুরী বাংলানিউজকে জানান, বুধবার সকালে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসনূভা নাশতারানের নেতৃত্বে সীমান্ত এলাকায় অভিযান চালায় টাস্কফোর্স। এ সময় বিজিবির মনতলা সীমান্ত ফাঁড়ি এলাকায় বাংলাদেশের অভ্যন্তর থেকে বিভিন্ন ধরনের ২৭ হাজার প্যাকেট আতশবাজী জব্দ করা হয়। অভিযানে বিজিবির সহকারী পরিচালক মো. নাসির উদ্দিন চৌধুরী ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
 
তিনি আরও জানান, চোরাচালানের সঙ্গে জড়িতরা পালিয়েছেন। আতশবাজিগুলো বিজিবির তত্ত্বাবধানে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ শুল্ক গুদামে রাখা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।