ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পুলিশ বক্সসহ ২০টির বেশি স্থাপনা উচ্ছেদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২০
পুলিশ বক্সসহ ২০টির বেশি স্থাপনা উচ্ছেদ অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ডিএসসিসির ভ্রাম্যমাণ আদালত

ঢাকা: পুলিশ বক্সসহ ২০টির বেশি অবৈধ স্থাপনা উচ্ছেদ, অর্ধলক্ষাধিক টাকা জরিমানা এবং ৫টি মামলা দায়ের করেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি)।

বুধবার (৪ নভেম্বর) দিনব্যাপী সিটি কর্পোরেশনের ৩টি ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে।

ডিএসসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এইচ এম ইরফান উদ্দিন আহমেদের নেতৃত্বে ধানমন্ডি লেক সংলগ্ন এলাকায় ২০টির বেশি দোকান ভেঙে গুড়িয়ে দেওয়া হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালত একজনকে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড দেয়।

এছাড়াও অভিযানে ধানমন্ডির ৮ নম্বর ব্রিজের কাছে মানুষের চলাচলের রাস্তায় নির্মিত একটি পুলিশ বক্সও উচ্ছেদ করা হয়। পুলিশ বক্সের ভেতরে ভ্রাম্যমাণ হকারদের ব্যবসা পরিচালনার সামগ্রী পাওয়া যায়।

মশা নিয়ন্ত্রণ কার্যক্রমের নিয়মিত অভিযানের অংশ হিসেবে ডিএসসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কাজী ফয়সালের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত সিটি কর্পোরেশনের ১৫ নম্বর ওয়ার্ডের একটি স্থাপনায় এডিস মশার লার্ভা পাওয়ায় মামলা দায়ের ও নগদ ২৫ হাজার টাকা জরিমানা আদায় করেন।  

ডিএসএসসি নির্বাহী ম্যাজিস্ট্রেট ফেরদৌস ওয়াহিদের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত ৬৬ নম্বর ওয়ার্ডের বামৈল বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় তিনটি স্থাপনায় এডিস মশার লার্ভা পাওয়ায় তিনটি মামলা দায়ের ও নগদ ২১ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২০
আরকেআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।