ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফুলছড়িতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২০
ফুলছড়িতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

গাইবান্ধা: গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের পশ্চিম ভাষারপাড়া গ্রামে চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (৪ অক্টোবর) বিকেলে নির্যাতনের শিকার শিশুটির বাবা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

পরে শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য গাইবান্ধা জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, ভাষারপাড়া গ্রামের ওই স্কুলছাত্রীর বাবার সঙ্গে গাইবান্ধা সদর উপজেলার বাগুড়িয়া গ্রামের আবুল কালাম আজাদ মাছের ব্যবসা করেন। সেই সুবাদে আবুল কালাম আজাদ শিশুটির বাড়িতে আসা যাওয়া করতেন।

গত বুধবার (২ নভেম্বর) রাতে মেয়েটির বাবা বাড়িতে না থাকার সুযোগে আবুল কালাম তার বাড়িতে যায়। পরে মেয়েটিকে ফুসলিয়ে ধান ক্ষেতে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যান। পরে শিশুটির বাবা বাড়িতে এসে মেয়েকে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে ধান ক্ষেত থেকে বিবস্ত্র অবস্থায় মেয়েটিকে উদ্ধার করেন।  

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী বাংলানিউজকে জানান, এ ব্যাপারে শিশুটির বাবা বাদী বুধবার বিকালে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া নির্যতনের শিকার শিশুটিকে গাইবান্ধা জেলা হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।