ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মানিকগঞ্জে মাদক সেবন ও বিক্রির অপরাধে ৩ জনকে জেল-জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২০
মানিকগঞ্জে মাদক সেবন ও বিক্রির অপরাধে ৩ জনকে জেল-জরিমানা

মানিকগঞ্জ: মানিকগঞ্জের বিভিন্ন স্থানে ভাসমানভাবে মাদকদ্রব্য বিক্রি ও সেবনের অপরাধে ৩ যুবককে জেল-জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

বুধবার (৪ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসমীয়া আক্তার রোজী ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ওই জেল-জরিমানা করেন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন, মানিকগঞ্জ সদর উপজেলার বেথুয়াজানি এলাকার মৃত. আজিজ দেওয়ানের ছেলে রাকিব দেওয়ান (২৫), বেতিলা এলাকার খলিল দেওয়ানের ছেলে সুজন দেওয়ান (২৮) এবং চর বারইল এলাকার নান্নু খানের ছেলে আফজাল হোসেন (২৪)।  

জেলা মাদকদ্রব্য অধিদফতরের ইনচার্জ সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হেরাইনসহ রাকিবকে আটক করা হয়। পরে রাকিবের দেওয়া তথ্যের ওপর ভিত্তি করে সুজন এবং আফজালকে আটক করা হয়।

আটক ব্যক্তিদের কাছ থেকে মোট চার গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। পরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসমীয়া আক্তার রোজী আটক ব্যক্তিদের প্রত্যেককে ছয় মাস করে জেল ও এক হাজার করে টাকা জরিমানা করেন।  

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।