ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সুনামগঞ্জে ৩শ’ শারীরিক প্রতিবন্ধী পেলেন প্রধানমন্ত্রীর উপহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২০
সুনামগঞ্জে ৩শ’ শারীরিক প্রতিবন্ধী পেলেন প্রধানমন্ত্রীর উপহার

সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলার ১১টি উপজেলার ৩শ’ জন শারীরিক প্রতিবন্ধী পেলেন প্রধানমন্ত্রীর শেখ হাসিনার দেওয়ার উপহার সামগ্রী।

বুধবার (০৪ নভেম্বর) দুপুরে সুনামগঞ্জ প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের আয়োজনে প্রতিবন্ধী কার্যালয়ে ৩শ’ জন শারীরিক প্রতিবন্ধীর মধ্যে প্রধানমন্ত্রীর দেওয়া হুইল চেয়ার, শ্রবণযন্ত্র, স্মার্ট সাদাছড়ি বিতরণ করেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

এ সময় উপস্থিত ছিলেন সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক সুচিত্রা রায়, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালট্যান্ট ডা. মো. তানজিল হক, মনিটরিং কমিটির সদস্য সুবিমল চক্রবর্তীসহ অনেকে।

হুইল চেয়ার, শ্রবণযন্ত্র, স্মার্ট সাদাছড়ি বিতরণ শেষে সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ জানান, শারীরিক প্রতিবন্ধী বলে কাউকে অবহেলা অযত্ন করা যাবে না, মনে রাখতে হবে যে তারাও মানুষ, তারাও সমাজের একটি অংশ, তাই আসুন, আমরা শারীরিক প্রতিবন্ধীদের অবহেলা অযত্ন না করে, তাদের ভালোবাসি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শারীরিক প্রতিবন্ধীদের জন্য সব কিছু করছেন। তাদের সব সুযোগ সুবিধা দিচ্ছেন। প্রধানমন্ত্রীর দেওয়া সব উপহার আজ আমরা তাদের হাতে তুলে দিচ্ছি।
 
বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।