ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গোবিন্দগঞ্জে প্রতিপক্ষের হামলায় কিশোরের মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২০
গোবিন্দগঞ্জে প্রতিপক্ষের হামলায় কিশোরের মৃত্যু 

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের ইট-পাটকেলের আঘাতে আহত শামীম (১২) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুরে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

শামীম উপজেলার হরিরামপুর ইউনিয়নের বড়দহ (কানিপাড়া) গ্রামের লালু মিয়ার ছেলে।

এ ঘটনায় ওই গ্রামের ভোলা মিয়ার ছেলে সাদা মিয়া (৪৯) ও শাহারুল ইসলামকে (৪১) গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, বড়দহ (কানিপাড়া) গ্রামের লালু মিয়ার সঙ্গে একই গ্রামের ভোলা মিয়ার দীর্ঘদিন ধরে জমি-জমা নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে বুধবার (৪ নভেম্বর) রাত ৮টার দিকে বাড়ির পাশে সড়কে মাটি কাটা নিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়।  

এক পর্যায়ে ভোলা মিয়া ও তার লোকজন হামলা চালিয়ে প্রতিপক্ষের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে লালু মিয়া, তার ছেলে শামীমসহ পরিবারের ৪ জন আহত হয়। গুরুতর আহত শামীমকে রাতেই গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে আশংকাজনক অবস্থায় বৃহস্পতিবার তাকে রংপুর মেডিক্যাল হাসপাতালে নেওয়ার পথে দুপুর ১২টার দিকে শামীমের মৃত্যু হয়।  

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আফজাল হোসেন বাংলানিউজকে জানান, নিহত শামীমের মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাদা মিয়া ও শাহারুল নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।