ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মুন্সিগঞ্জে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে ২ যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২০
মুন্সিগঞ্জে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে ২ যুবক গ্রেফতার

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জে নবম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে ধর্ষক মো. সুমন (২৪) ও সুমন মিয়াকে (২৯) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ নভেম্বর) বিকেলে শহরের মানিকপুর এলাকার মোসা: তারানা আলীর টিনসেট বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে।

বুধবার (৪ নভেম্বর) ওই শিক্ষার্থী সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করে। ওইদিন রাতে অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার (৫ নভেম্বর) বিকেলে তাদের আদালতে পাঠানো হলে বিচারক রোববার (৮ নভেম্বর) রিমান্ড শুনানির দিন ধার্য করেন।

গ্রেফতার মো. সুমন মুন্সীগঞ্জ শহরের খালইস্ট এলাকার আ. হান্নান মিয়ার ছেলে ও সুমন মিয়া উত্তর ইসলামপুর এলাকার আবুল কাশেমের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান বাংলানিউজকে জানান, ৩ নভেম্বর বিকেলে নবম শ্রেণির ছাত্রী মানিকপুর এলাকায় বান্ধবীর বাড়িতে যাওয়ার পথে দুই আসামির পথরোধ করে। পরে মুখ চেপে ধরে মানিকপুর এলাকার মোসা: তারানা আলীর টিনসেডের ফাঁকা বাড়িতে নিয়ে দুইজন মিলে ধর্ষণ করেন। পরে মো. সুমন মিয়া মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ করেন।
এ ঘটনায় অভিযুক্ত দুইজনকেই গ্রেফতার করা হয়েছে। এদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এই দুইজনকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।  

তিনি জানান, বিকেলে অভিযুক্ত দুইজনকে হাজির করে ৭ দিনের রিমান্ড চাওয়া হলে বিচারক রোববার রিমান্ড শুনানির দিন ধার্য করে।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।