ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভূমিদস্যু-সন্ত্রাসী কালা মনির অস্ত্র-মাদকসহ গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৮ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২০
ভূমিদস্যু-সন্ত্রাসী কালা মনির অস্ত্র-মাদকসহ গ্রেফতার

দখলদারিত্ব চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে মনিরুজ্জামান মনির ওরফে কালা মনির ওরফে আমেরিকান মনির ও তার অন্যতম সহযোগী বাবুকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)।

বৃহস্পতিবার (০৫ নভেম্বর) রাতে রাজধানীর মোহাম্মদপুরের ঢাকা উদ্যান ও বেড়িবাঁধ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-২ এর অপারেশন অফিসার (এএসপি) মো. আবদুল্লাহ আল মামুন বাংলানিউজকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মোহাম্মদপুরের ঢাকা উদ্যানে অভিযান চালিয়ে ভূমিদস্যু, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মমাণ্ডের সুনির্দিষ্ট অভিয়োগের ভিত্তিতে মনিরুজ্জামান মনিরকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে অন্ত্রও মাদক উদ্ধার করা হয়। অপরদিকে আরও একটি অভিযানের মাধ্যমে মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকা থেকে সন্ত্রাসী মনিরের অন্যতম সহযোগী বাবুকে মাদকসহ গ্রেফতার করা হয়।  

র‌্যাব সূত্র জানায়, মনিরুজ্জামান মনির আদাবর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মোহাম্মদপুরের আবাসিক এলাকা ঢাকা উদ্যানের সভাপতি। মনিরের বিরুদ্ধে মোহাম্মদপুর, শেখেরটেক ও বেড়িবাঁধ সংলগ্ন ঢাকা উদ্দ্যান, নবীনগর হাউজিং, চন্দ্রিমা উদ্যানসহ আশপাশের এলাকায় দখলদারিত্ব, চাঁদাবাজি, অস্ত্রবাজিসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে রাজধানীর বিভিন্ন থানায় অন্তত ৭৫টি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ০৭০৮ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২০
এসজেএ/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।