ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাদারীপুরে  দুই দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ২৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২০
মাদারীপুরে  দুই দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ২৫ আহত কয়েকজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: মাদারীপুরে সরকারি জমিতে দোকানঘর নির্মাণকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন।  

বৃহস্পতিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের সীমানাবর্তী উত্তর খাগছাড়া ও সুচিয়ারভাঙ্গা গ্রামে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উত্তর খাগছাড়া ও সুচিয়ারভাঙ্গা গ্রামের সীমানাবর্তী এলাকায় মস্তফাপুর ইউনিয়নের ৮ নম্বর ইউনিয়ন পরিষদ  সদস্য জালাল মাতুব্বর খাস জমিতে একটি দোকানঘর নির্মাণ করতে যান। এ সময় বাজারের ব্যবসায়ী ইউসুফ বেপারী তার লোকজন নিয়ে তাতে বাধা দেন। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আহত হয় কমপক্ষে ২৫ জন। তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, নভেম্বর ৬,২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।