ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঘুমধুম সীমান্তে আড়াই লাখ পিস ইয়াবা জব্দ, রোহিঙ্গাসহ গ্রেফতার ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২০
ঘুমধুম সীমান্তে আড়াই লাখ পিস ইয়াবা জব্দ, রোহিঙ্গাসহ গ্রেফতার ৬

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্তে পৃথক অভিযানে ২ লাখ ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ ঘটনায় রোহিঙ্গাসহ ৬ মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (০৫ নভেম্বর) ঘুমধুম ইউনিয়নের মিয়ানমার সীমান্তবর্তী রেজুআমতলী এলাকা থেকে এসব মাদক উদ্ধার করা হয়, পরে সন্ধ্যায় একই এলাকায় অপর এক অভিযানে উদ্ধার করা হয় আরও ৫০ হাজার পিস ইয়াবা।

বিজিবি জানায়, মিয়ানমার থেকে চোরাই পথে বাংলাদেশে ইয়াবা আসছে এমন সংবাদের ভিত্তিতে কক্সবাজার ৩৪ বিজিবি নিয়ন্ত্রিত বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার রেজুআমতলী বিওপির সদস্যরা বৃহস্পতিবার সকালে সীমান্ত এলাকায় অভিযান চালায়। এ সময় ২ লাখ পিস ইয়াবাসহ ৬ জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করে বিজিবির সদস্যরা। গ্রেফতারদের মধ্যে পাঁচজন রোহিঙ্গা এবং একজন বাংলাদেশি নাগরিক রয়েছেন। পরে সন্ধ্যায় একই এলাকায় অপর এক অভিযানে উদ্ধার করা হয় আরও ৫০ হাজার পিস ইয়াবা।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বাংলানিউজকে জানান, বিজিবির অভিযানে ইয়াবাসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নাইক্ষ্যংছড়ি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।