ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শেখ হাসিনার বিরুদ্ধে এখনও ষড়যন্ত্র চলছে: ইমাজ উদ্দিন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
শেখ হাসিনার বিরুদ্ধে এখনও ষড়যন্ত্র চলছে: ইমাজ উদ্দিন

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে এখনও ষড়যন্ত্র চলছে বলে সবাইকে সর্তক করে দিয়েছেন আওয়ামী লীগের প্রবীণ নেতা সাবেক মন্ত্রী ইমাজ উদ্দিন প্রামাণিক।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ-২০২০) উপলক্ষে বোববার (১৫ নভেম্বর) জাতীয় সংসদের বিশেষ অধিবেশনে সাধারণ আলোচনায় অংশ নিয়ে দেওয়া বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সভাপতিত্ব করেন। এর আগে সোমবার (৯ নভেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির জনককে সম্মান জানাতে ১৪৭ বিধিতে এ সাধারণ আলোচনার প্রস্তাব উত্থাপন করেন।

ইমাজ উদ্দিন প্রামাণিক বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করেই ষড়যন্ত্রকারী বসেছিলো না, এখনও তারা বসে নেই। এখনও ষড়যন্ত্র চলছে। শেখ হাসিনা, শেখ রেহানা ও বঙ্গবন্ধুর পরিবারের সবার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। তাই সবাইকে সতর্ক থাকতে হবে, তাদের যাতে কোনা সমস্যা না হয়।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু এদেশের মানুষের ঘাড় থেকে ভিক্ষার ঝুলি নামিয়ে দিয়েছিলেন। তাকে হত্যা করার পর আবার ভিক্ষার ঝুলি ঘাড়ে উঠে। শেখ হাসিনা ফের সেই ভিক্ষার ঝুলি নামিয়ে দিয়েছেন। শেখ হাসিনার কোনো কিছু হলে মানুষের ঘাড়ে আবারও সে ঝুলি উঠবে। এ জন্য সবাইকে সতর্ক থাকতে হবে।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
এসকে/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ