ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

করিমগঞ্জে অস্ত্রসহ ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
করিমগঞ্জে অস্ত্রসহ ডাকাত আটক আটক ওমর ফারুখ ওরফে কানা ফারুখ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় অস্ত্র, গুলি, রামদাসহ ওমর ফারুখ ওরফে কানা ফারুখ (৩০) নামে এক ডাকাতকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

রোববার (১৫ নভেম্বর) দুপুরে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার বিএনএম শোভন খান এ তথ্য বাংলানিউজকে জানান।

আটক কানা ফারুখ জেলার কটিয়াদী উপজেলার শিমুলতলী এলাকার মৃত তাহের আলীর ছেলে।  

এর আগে, শনিবার (১৪ নভেম্বর) দিনগত গভীর রাতে উপজেলার কান্দাইল এলাকার মানিকজুড়ি বিলে অভিযান চালিয়ে অস্ত্রগুলোসহ তাকে আটক করা হয়।  

বিএনএম শোভন খান বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১৪ নভেম্বর) দিনগত রাতে করিমগঞ্জের কান্দাইল এলাকার মানিকজুড়ি বিলে অভিযান চালায় র‌্যাব। সে সময় ডাকাত কানা ফারুখকে আটক করা গেলেও তার অন্য সদস্যরা নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যান। পরে সেখানে ডাকাতদের ফেলে যাওয়া দুইটি পাইপগান, চার রাউন্ড কার্তুজ ও পাঁচটি রামদা জব্দ করা হয়। আটক কানা ফারুখের বিরুদ্ধে করিমগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ