ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে ভুয়া নারী পুলিশ আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
সিলেটে ভুয়া নারী পুলিশ আটক সিলেটে ভুয়া নারী পুলিশ আটক

সিলেট: সিলেটে আইন শৃঙ্খলা বাহিনীর পোষাক পরিহিত অবস্থায় পুলিশের পরিচয়দানকারী ভুয়া এক নারী পুলিশকে আটক করা হয়েছে।

সোমবার (১৬ নভেম্বর) সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে রোববার (১৫ নভেম্বর) মধ্যরাতে হযরত শাহজালাল (রহঃ) মাজারের প্রধান ফটক থেকে তাকে আটক করা হয়। আটককৃত হালিমা বেগম (২৫) সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার নোয়াগাওয়ের শিমুলতলা গ্রামের আব্দুল জলিল মিয়ার মেয়ে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এসআই আব্দুল বাতেন ভূঁইয়া সঙ্গীয় ফোর্সসহ টহলকালে হযরত শাহজালাল (রহঃ) মাজারের প্রধান ফটকে পুলিশের পোষাক পরা অবস্থায় ওই নারীকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখেন। সেখান থেকে তাকে আটক করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে হালিমা বেগম জানান, তার গ্রামের বাড়িতে জায়গা জমি সংক্রান্তে বিরোধ থাকায় গত ১৪ নভেম্বর পুলিশের পোষাক সংগ্রহ করে তা পরে গ্রামের বাড়িতে যায়। ১৫ নভেম্বর পুলিশের পোষাক পরে কোম্পানীগঞ্জ থানার পুলেরমুখ থেকে হযরত শাহজালাল (রহঃ) মাজারে গেইটে আসে।

পুলিশের ধারণা, সে কোনো অসৎ উদ্দেশ্যে সুবিধা লাভের আশায় পুলিশের পোষাক পরতো।

এ ঘটনায় এসআই আব্দুল বাতেন ভূইয়া বাদী হয়ে ভুয়া নারী পুলিশের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। সোমবার (১৬ নভেম্বর) ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হবে।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
এনইউ/এইচএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ