ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীতে এক কিশোরের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
রাজধানীতে এক কিশোরের আত্মহত্যা

ঢাকা: রাজধানীর উত্তর বাড্ডায় একটি বাসায় গলায় ফাঁস দিয়ে শাহেদ (১৬) নামে এক কিশোর আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১৬ নভেম্বর) সকাল সোয়া ১০টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদারীপুর কালকিনি উপজেলার আউলিয়ারচর গ্রামের তোতা মিয়ার ছেলে শাহেদ। পরিবারের সাথে উত্তর বাড্ডা হাজীপাড়া মসজিদ গলিতে থাকতো। গ্রামের বাড়িতে একটি স্কুলের ১০ম শ্রেণিতে লেখা পড়া করতো সে। এদিকে উত্তর বাড্ডায় তাদের নিজেদের খাবার হোটেল রয়েছে। কিছুদিন আগে সে ঢাকায় এসে নিজেদের হোটেলেই কাজ শুরু করে। ২ভাই ১বোনের মধ্যে শাহেদ ছোট।

মৃত শাহেদের বড় ভাই মো. শাহিন মাহমুদ জানান, সকালে বাসাতেই ছিল শাহেদ। সকাল ৮টার দিকে তার রুমে গিয়ে ফ্যানের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখা যায়। পরে তাকে দ্রুত উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কি কারণে শাহেদ এই ঘটনা ঘটিয়েছে তা জানাতে পারেনি স্বজনরা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদশর্ক (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
এজেডএস/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ