ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কেন্দ্রীয় শহীদ মিনারে শওকত আলীর মরদেহ নেওয়া হবে বিকেল ৩টায়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
কেন্দ্রীয় শহীদ মিনারে শওকত আলীর মরদেহ নেওয়া হবে বিকেল ৩টায়

ঢাকা: শ্রদ্ধা নিবেদনের জন্য সোমবার (১৬ নভেম্বর) বিকেল ৩টায় নবম জাতীয় সংসদের ডেপুটি স্পিকার কর্নেল (অব.) শওকত আলীর মরদেহ নেওয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে।

বাদ মাগরিব বায়তুল মোকাররম জাতীয় মসজিদে তাঁর নামাজে জানাজার পর মঙ্গলবার (১৭ নভেম্বর) সশস্ত্র বাহিনীর হেলিকপ্টারে করে সকাল ১০টায় তাঁর মরদেহ গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার নড়িয়ায় নেওয়া হবে।

 

এরপর সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য নড়িয়া শহীদ মিনারে রাখা হবে তার মরদেহ।  বাদ জোহর নড়িয়া বি এল উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে নড়িয়ায় স্বাধীনতা ভবনে চির নিদ্রায় শায়িত হবেন বীর মুক্তিযোদ্ধা কর্নেল (অব.) শওকত আলী।

ছয় বারের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা, ঐতিহাসিক আগরতলা মামলার অন্যতম অভিযুক্ত, মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ৭১ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা শওকত আলী সোমবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বাংলাদেশ সময় ১৩৩৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
এসকে/এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ