ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে অস্ত্রসহ ৪ ডাকাত আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
গাজীপুরে অস্ত্রসহ ৪ ডাকাত আটক

গাজীপুর: গাজীপুরের টঙ্গীর আরিচপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ চার ডাকাত সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-১)।

সোমবার (১৬ নভেম্বর) দুপুরে র‌্যাব-১ এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- মোহাম্মদ আলী (২৭), মো. মাসুদ (২৫), মো. মেহেদী হাসান (২২) ও মো. মিজানুর রহমান (২০)। তাদের মধ্যে মোহাম্মদ আলী টঙ্গী পূর্ব থানার আমতলী কেরানীটেক এলাকার বাসিন্দা। মাসুদ জামালপুরের বকশীগঞ্জ থানার গলাকাঠি এলাকার বাসিন্দা। মেহেদী হাসান নরসিংদী রায়পুরা থানার কাচারীকান্দী এলাকার বাসিন্দা। মিজানুর রহমান শেরপুরের নকলা থানার কলাপাড়া এলাকার বাসিন্দা। তারা টঙ্গী পূর্ব থানা এলাকায় ভাড়া থাকেন।

গাজীপুর র‌্যাব-১ এর লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন সাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, গাজীপুরের টঙ্গী পূর্ব থানার আরিচপুর এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত চক্র ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৫ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ওই এলাকায় অভিযান চালানো হয়। পরে মোহাম্মদ আলী, মো. মাসুদ, মো. মেহেদী হাসান ও মো. মিজানুর রহমানকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দু’টি চাপাতি, একটি চাকু ও ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। আটকরা জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা ডাকাত চক্রের সক্রিয় সদস্য। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ