ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সূবর্ণচরে অস্ত্রসহ গ্রেফতার ২ জন কারাগারে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
সূবর্ণচরে অস্ত্রসহ গ্রেফতার ২ জন কারাগারে 

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়ন থেকে অস্ত্রসহ গ্রেফতার লক্ষ্মীপুরের শীর্ষ দুই সন্ত্রাসীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  

সোমবার (১৬ নভেম্বর) দুপুর ১২টায় তাদের কারাগারে পাঠোনো হয়।

 

গ্রেফতারকৃতরা হলেন-লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চর গজারিয়া ইউনিয়নের নতুন বাজার চরআলগী এলাকার নূর ইসলাম মাঝির ছেলে শেখ ফরিদ ও একই উপজেলার চর পরগাছা ইউনিয়নের পূর্ব চর কলাখোপা গ্রামের আহমদ উল্যার ছেলে আইয়ুব নবী।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার মধ্যরাতে চরজুবলী ইউনিয়নের জিয়া উদ্দিন বাজার বেড়িবাঁধের রামগতি-সুবর্ণচর সীমান্ত এলাকায় অভিযান চালানো হয়। এসময় লক্ষ্মীপুর থেকে অস্ত্র বিক্রি করতে আসা শীর্ষ সন্ত্রাসী শেখ ফরিদ ও আইয়ুব নবীকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের দেহ তল্লাশি করে দু’টি এলজি ও চার রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।

চরজব্বার থানার পরিদর্শক (তদন্ত) ইব্রাহীম খলিল বিষয়টি নিশ্চিত করে জানান, আইয়ুব নবী ও শেখ ফরিদের বিরুদ্ধে দস্যুতা ও অস্ত্র আইনসহ বিভিন্ন ঘটনায় হবিগঞ্জ সদর, রামগতি, হাতিয়া থানায় একাধিক মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে আরও একটি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ