ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পঞ্চগড়ে চতুরমুখী সংঘর্ষে ট্রাকচালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
পঞ্চগড়ে চতুরমুখী সংঘর্ষে ট্রাকচালক নিহত প্রতীকী ছবি

পঞ্চগড়: পঞ্চগড়ের বোদা উপজেলায় পুলিশ ভ্যান, পিকআপভ্যান, মোটরসাইকেল ও ট্রাকের চতুরমুখী সংঘর্ষে মনোয়ার হোসেন (৩৮) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ সদস্য, মোটরসাইকেল আরোহী ও পিকআপভ্যানের চালক, হেলপারসহ পাঁচ জন আহত হয়েছেন।

 

সোমবার (১৬ নভেম্বর) দুপুরে বোদা উপজেলার ময়দানদিঘী এলাকায় হাইওয়ে থানার সামনে পঞ্চগড়-বোদা জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

ট্রাকচালক মনোয়ার মেহেরপুরের ভোমদহ উপজেলার জোড়পুকুরিয়া ইউনিয়নের গাংনী এলাকার মৃত মোকাদ্দেস বিশ্বাসের ছেলে।  

আহতরা হলেন- পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান জকিগঞ্জ এলাকার সফিউল ইসলামের ছেলে নুরুল ইসলাম (৪০), বোদা উপজেলার ময়দানদীঘি ঝাকুয়াপাড়া এলাকার সজর আলীর ছেলে ফজলুর রহমান (৪৫), একই এলাকার জফিউদ্দিনের ছেলে বাবুল হোসেন (৩৭), পুলিশ সদস্য মোরশেদ (৩৮) ও এরশাদ হোসেন (৩৫)।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে বোদা উপজেলার ময়দানদিঘী এলাকায় হাইওয়ে ফাঁড়ির সামনে সিসি ক্যামেরার সেটিংয়ের কাজে নিয়োজিত জেলা পুলিশের একটি পিকআপভ্যানের সঙ্গে পঞ্চগড়গামী একটি ট্রাক ও দুই মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ট্রাকের চালক মনোয়ার মারা যায়। এসময় পুলিশ ভ্যানে থাকা দুই পুলিশ সদস্য, পিকআপভ্যানের চালক, মোটরসাইকেল আরোহীসহ পাঁচ জন আহত হয়।

পরে স্থানীয়ারা দ্রুত ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় ওই পাঁচ জনকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। পরে তাদের মধ্যে এক পুলিশ সদস্যের অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।  

পঞ্চগড় জেলা অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার্স) আলমগীর হোসেন বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বাংলাদেশ সমময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ