ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জুড়ীতে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
জুড়ীতে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: নোংরা পরিবেশে খাদ্য পণ্য তৈরি, মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রিসহ বিভিন্ন অপরাধে মৌলভীবাজারের জুড়ী উপজেলার চার ব্যবসা প্রতিষ্ঠানকে ১৭ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার (১৬ নভেম্বর) দুপুরে উপজেলার উপজেলা চত্বর, চৌমুহনা, পোস্ট অফিস রোডসহ  বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হয়।

নেতৃত্ব দেন অধিদপ্তর মৌলভীবাজার কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন। অভিযানে জুড়ী থানার পুলিশ সদস্যরা সহযোগিতা করে।

সহকারী পরিচালক মো. আল-আমিন বাংলানিউজকে জানান, অভিযানে নোংরা পরিবেশে খাদ্য পণ্য তৈরি করা, একই ফ্রিজে কাঁচা ও রান্না করা খাদ্য পণ্য সংরক্ষণ করা, মিষ্টির ওপরে পোকা পড়ে থাকা, রাস্তার পাশে খোলা অবস্থায় খাদ্য পণ্য রেখে বিক্রয় করা, মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রয় করা ও সংরক্ষণ করা, ওষুধ প্রশাসন অধিদপ্তরের নির্দেশ না মেনে হ্যান্ড স্যানিটাইজার, জীবাণুনাশক স্প্রে বিক্রয় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে চার ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

জরিমানার মূল্য এবং প্রতিষ্ঠানগুলো হলো- উপজেলা চত্বরের পাঁচ তারা রেস্টুরেন্টকে চার হাজার, চৌমুহনাতে শাহী রেস্টুরেন্ট অ্যান্ড সুইটমিটকে পাঁচ হাজার, পোস্ট অফিস রোডের সেন্ট্রাল ফার্মেসিকে চার হাজার ও জনতা মেডিক্যাল কর্নারকে চার হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়।  

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ