ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খাগড়াছড়িতে সাক্ষী দিতে এসে লাশ হলেন এসআই পার্থ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
খাগড়াছড়িতে সাক্ষী দিতে এসে লাশ হলেন এসআই পার্থ নিহত এসআই পার্থ

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে সাক্ষী দিতে এসে মাইক্রোবাসের ধাক্কায় পার্থ রায় চৌধুরী (৩৬) নামে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। নিহত পার্থ কিশোরগঞ্জের ইটনা থানায় কর্মরত ছিলেন।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে খাগড়াছড়ির গামাড়ি ঢালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।   এর আগে তিনি খাগড়াছড়ি সদর থানায় দায়িত্ব পালন করেছেন। তিনি রাঙ্গামাটি সদরের বাসিন্দা।

জানা যায়, সকালে রাঙ্গামাটির নিজ বাসা থেকে মোটরসাইকেলযোগে খাগড়াছড়ি আদালতে সাক্ষী দিতে আসছিলেন। পথে জেলা সদরের গামাড়ি ঢালা নামক এলাকায় বিপরীত দিক থেকে আসা পর্যটকবাহী একটি মাইক্রোবাস তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।  এতে তিনি কোমরের নিচে মারাত্মকভাবে আঘাত পান। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পথে তার মৃত্যু হয়।  

খাগড়াছড়ি সদর থানার (ওসি-তদন্ত) মো. গোলাম আবছার বাংলানিউজকে বলেন, পার্থ খাগড়াছড়ি সদর থানায় দায়িত্ব পালন করার সময় বেশ কয়েকটি মামলার তদন্ত করেন। সেসব মামলায় আদালতে সাক্ষ্য দিতে আসার পথে এ দুর্ঘটনা ঘটে।
 
চালক পালিয়ে গেলেও ঘাতক মাইক্রোবাসটি আটক করা হয়েছে বলেও জানান তিনি।  

এদিকে বিনয়ী ও সৎ অফিসারের মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্নভাবে শোক জানিয়েছে স্থানীয়রা।  

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
এডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ