ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ব্যবসায়ীকে হত্যা করে পেঁয়াজ বোঝাই ট্রাক নিয়ে চালক উধাও 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
ব্যবসায়ীকে হত্যা করে পেঁয়াজ বোঝাই ট্রাক নিয়ে চালক উধাও 

সিরাজগঞ্জ: ব্যবসায়ীকে হত্যার করে মহাসড়কের পাশে মরদেহ ফেলে রেখে পেঁয়াজ বোঝাই ট্রাক নিয়ে চালক ও হেলপার পালিয়ে গেছেন। এ সময় অপর ব্যবসায়ীকেও মারপিট করে ফেলে রেখে গেছেন তারা।

 

মঙ্গলবার (১৭ নভেম্বর) ভোরে সিরাজগঞ্জের সলঙ্গা থানার বগুড়া-নগরবাড়ি মহাসড়কের পাটধারী এলাকা থেকে নিহত পেঁয়াজ ব্যবসায়ী নূর মোহাম্মাদ সরদারের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় তার পাশ থেকে শামসুল ইসলাম নামে অপর ব্যবসায়ীকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।  

নিহত নুর মোহাম্মাদ সরদার নাটোরের নলডাঙ্গা উপজেলার ঠাকুর লক্ষ্মীকুল গ্রামের তমিজ উদ্দিন সরদারেরর ছেলে। আহত শামসুল ইসলাম একই গ্রামের মৃত হাফেজ আলী সরদারের ছেলে।

আহত শামসুল ইসলামের বরাদ দিয়ে সলঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) সোহাগ হাসান জানান, নাটোরের উত্তরা গণভবন এলাকা থেকে পেঁয়াজ নিয়ে ট্রাকে করে বগুড়া নিয়ে যাচ্ছিলেন দুই ব্যবসায়ী। তারা নন্দিগ্রামে পৌঁছালে ট্রাকের চালক ও সহকারীরা বগুড়ার রাস্তায় না গিয়ে উল্টো রাস্তায় চলতে থাকেন। এ নিয়ে তাদের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে দুই ব্যবসায়ীকে মারপিট করতে থাকেন তারা। পরে দু’জনের মৃত্যু হয়েছে মনে করে সলঙ্গা থানার পাটধারী এলাকায় মহাসড়কের পাশে তাদের ফেলে রেখে পেঁয়াজসহ ট্রাক নিয়ে পালিয়ে যান চালক ও হেলপার। পরে শামসুল বেঁচে গেলেও মারা যান নুর।  

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেড জেড মো. তাজুল হুদা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

তিনি আরও বলেন, নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। আহত ব্যবসায়ীর শরীরের বিভিন্ন স্থানেও আঘাতের চিহ্ন রয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ