ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বোয়ালমারীতে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে তরুণ-তরুণীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
বোয়ালমারীতে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে তরুণ-তরুণীর আত্মহত্যা ফাইল ফটো

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে তরুণ-তরুণীর আত্মহত্যা আত্মহত্যা করেছেন। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে ধারণা করছেন স্থানীয় লোকজন।

মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বোয়ালমারী পৌরসভার সোতাশী গ্রামের রেলগেটের কাছে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-মো. ফজলে রহমান (১৯) ও ফারজানা আক্তার মুক্তা (১৮)। ফজলে রহমান লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার নায়েগড়বাড়ী গ্রামের গোলাম সাইফুল ইসলামের ছেলে। আর ফারজানা ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার চরনারনদিয়া গ্রামের আলী আকবর শেখের মেয়ে।

বোয়ালমারী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা ওহিদুজ্জামান খান সাইফুর জানান, তরুণ-তরুণীর মৃত্যুর খবর পেয়ে দুপুরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করে বোয়ালমারী থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।  

রাজবাড়ি রেলওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আর নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ