ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজবাড়ীতে বিষপানে পুলিশ সদস্যের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
রাজবাড়ীতে বিষপানে পুলিশ সদস্যের আত্মহত্যা

রাজবাড়ী: রাজবাড়ীতে বাবুল হোসেন (২৭) নামে এক পুলিশ কনস্টেবল বিষপান করে আত্মহত্যা করেছেন।

সোমবার (১৬ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে জেলা প্রশাসকের বাস ভবনে নিয়োজিত পুলিশ ব্যারাকের পেছনে গাড়ির গ্যারেজে এ ঘটনা ঘটে।

নিহত বাবুল ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের মকিমপুর গ্রামের আবুল কাশেম শেখের ছেলে। তার একজন শিশু সন্তান রয়েছে।

জানা গেছে, বাবুল সোমবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে ব্যারাকের পেছনে গাড়ির গ্যারেজে মোবাইলে কথা বলছিলেন। এরপর হঠাৎ তার চিৎকার শুনে ব্যারাকে থাকা অন্যান্য পুলিশ সদস্যরা সেখানে দৌঁড়ে গিয়ে দেখেন তিনি বিষপান করেছেন। এসময় তাকে দ্রুত রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া দুইটার দিকে বাবুল মারা যান।

বাবুলের স্ত্রী তানজিলা সুলতানা বাংলানিউজকে বলেন, চার বছর আগে বাবুলের সঙ্গে আমার বিয়ে হয়। আমাদের একটি কন্যা সন্তান রয়েছে। বাবুল পাংশা উপজেলাতে কর্মরত থাকা অবস্থায় সাথী নামে একটি মেয়ের সঙ্গে তার সম্পর্ক গড়ে উঠে। এরপর থেকে আমাদের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। দেড় মাস আগে সে ওই মেয়েকে বিয়ে করেছে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বাংলানিউজকে জানান, নিহত পুলিশ সদস্য বাবুলের মরদেহ ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ