ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে মাছ ধরতে নেমে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
গাজীপুরে মাছ ধরতে নেমে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের বাইমাইল এলাকায় বিলে মাছ ধরতে নেমে নিখোঁজ শিশু শিখা মনির (৮) মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকেল ৫টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি মরদেহটি উদ্ধার করে।

শিখা মনি দিনাজপুরের কাহারোল থানার নিমুল এলাকার শ্রী সুবল চন্দ্র বর্মনের মেয়ে। তারা সপরিবারে গাজীপুর সিটি করপোরেশনের বাইমাইল এলাকায় বাসা ভাড়া থাকেন। স্থানীয় বাইমাইল এলাকায় একটি স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয় কাউন্সিলর মো. আব্বাছ উদ্দিন খোকন বাংলানিউজকে জানান, বেলা ১১ টার দিকে শিখা মনি বাইমাইল এলাকায় কয়েকজন শিশুর সঙ্গে মাছ ধরতে যায়। একপর্যায়ে শিখা মনি ও অপর এক শিশু গভীর খাদে পড়ে যায়। এসময় অপর শিশুটিকে আশপাশের লোকজন জীবিত অবস্থায় উদ্ধার করে। কিন্তু শিখা মনিকে খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। পরে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল খবর দেওয়া হয়। খবর পেয়ে ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে বিকেল ৫টার দিকে প্রায় ৫০ ফুট গভীর থেকে শিশুর মরদেহ উদ্ধার করে।

টঙ্গী ফায়ার সার্ভিসের লিডার মো. ফজলুর রহমান জানান, কয়েক ঘণ্টা খোঁজাখুঁজি করে বিকেল ৫টার দিকে প্রায় ৫০ ফুট গভীর থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। পরে স্থানীয় কাউন্সিলরের উপস্থিতিতে মরদেহ শিশুটির পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ