ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাদারীপুরে ১৩ হাজার ইয়াবাসহ তিন জন আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
মাদারীপুরে ১৩ হাজার ইয়াবাসহ তিন জন আটক আটক ব্যক্তিরা ও ইনসেটে ইয়াবা।

মাদারীপুর: মাদারীপুরে একটি কাভার্ড ভ্যান থেকে ১৩ হাজার ৬শটি ইয়াবা ট্যাবলেটসহ তিন ব্যক্তিকে আটক করেছে মাদারীপুর র‌্যাব-৮।  

মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুরে জেলার সদর উপজেলার শেখ হাসিনা মহাসড়ক থেকে তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন- লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার চরবংশী গ্রামের আব্দুল আলীমের দুই ছেলে সোহেল হোসেন (২৭) ও লিটন মিয়া (২৩) এবং একই এলাকার আহমদ আলীর ছেলে ইসমাইল হোসাইন (২৩)।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানিয়েছে, কক্সবাজার থেকে চাঁদপুর হয়ে মাদারীপুর দিয়ে ইয়াবার একটি বড় চালান খুলনার উদ্দেশে আসছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল মাদারীপুর শেখ হাসিনা মহাসড়কে যানবাহনে তল্লাশি চালায়। একপর্যায়ে মাদারীপুর র‌্যাব ক্যাম্পের সামনে থেকে পুষ্পরথ ট্রান্সপোর্ট এজেন্সি নামে একটি কাভার্ড ভ্যানে তল্লাশি চালিয়ে ১৩ হাজার ৬শটি ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এসময় তিন জনকে আটক করা হয়। জব্দ করা হয় কাভার্ডভ্যানটি।

র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. তাজুল ইসলাম জানান, জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৪০ লাখ ৮০ হাজার টাকা। আটক আসামিরা দীর্ঘদিন ধরে এই রুট ব্যবহার করে খুলনা, যশোর ও সাতক্ষীরা এলাকায় ইয়াবা পরিবহন করে আসছিল।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ