ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পাবনায় করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রচারাভিযান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
পাবনায় করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রচারাভিযান প্রচারণামূলক শোভাযাত্রা। ছবি: বাংলানিউজ

পাবনা: ‘নো মাস্ক, নো সার্ভিস’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে পাবনা জেলা প্রশাসনের উদ্যোগে প্রচারণামূলক  কর্মসূচি হয়েছে।  

মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে শহরের অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরির সামনে থেকে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলা ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রচারণামূলক শোভাযাত্রা বের হয়।

দেশব্যাপী আসন্ন শীতে করোনা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং করোনা মোকাবিলায় সাধারণ মানুষদের সম্পৃক্ত করতে এই প্রচারাভিযান করে জেলা প্রশাসন।  

অভিযানে অংশগ্রহণ করেন- পাবনা জেলা প্রশাসক কবির মাহামুদ, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লালসহ জেলার সব সরকারি ও বেসরকারি অফিস আদালতের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও রাজনৈতিক দলের নেতাকর্মীরা। এসময় জেলা প্রশাসনের উদ্যোগে প্রচারাভিযান থেকে প্রচার মাইকিংসহ জনসচেতনা বৃদ্ধির লক্ষ্যে সাধারণ মানুষদের মধ্যে বিনামূল্যে মাস্ক ও হাত ধোয়ার সাবান বিতরণ করা হয়। এছাড়া শহরের গুরুত্বপূর্ণ স্থানে সংক্ষিপ্ত পথসভা করেন আয়োজকরা।

এসময় জেলা প্রশাসক জেলার সব মানুষদের উদ্দেশ্যে বলেন, দেশব্যাপী বিভিন্ন স্থানে ইতোমধ্যে করোনা পরিস্থিতি মোকাবিলায় সরকারের দেওয়া নির্দেশনা প্রশাসনিক কার্যক্রম শুরু হয়েছে। বিশ্বের সব দেশের মত আমাদের দেশেও এই শীত মৌসুমে করোনার সংক্রমণ বাড়ছে। করোনার দ্বিতীয় ঢেউ মেকাবিলায় আমরা সাধারণ মানুষদের বোঝানোর চেষ্টা করেছি। সব ব্যবসা প্রতিষ্ঠান অফিস আদালতে ‘নো মাস্ক, নো সার্ভিস’ প্রচার লিফলেট বিতরণ করা হয়েছে। আমরা সবাই মিলে একসঙ্গে কাজ করলে করোনা মহামারির এই দ্বিতীয় ঢেউ মোকাবিলা করা সম্ভব হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ