ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্ত্রীর পুরুষ-আসক্তি ঠেকাতে থানায় স্বামীর অভিযোগ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
স্ত্রীর পুরুষ-আসক্তি ঠেকাতে থানায় স্বামীর অভিযোগ!

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় স্ত্রীর বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ এনে থানায় অভিযোগ দিয়েছেন স্বামী আবদুর রশিদ।

মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকেলে আবদুর রশিদ বাদী হয়ে স্ত্রীসহ চারজনকে অভিযুক্ত করে পাকুন্দিয়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।



অভিযুক্তরা হলেন-স্ত্রী মমতাজ বেগম, তার বাবা আইন উদ্দিন, ভাই জালাল উদ্দিন ও সবুজ মিয়া।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় ১৫ বছর আগে উপজেলার দিগাম্বর্দী গ্রামের হাসিম উদ্দিনের ছেলে আবদুর রশিদের সঙ্গে পারিবারিকভাবে পার্শ্ববর্তী মধ্যমান্দারকান্দি গ্রামের আইন উদ্দিনের মেয়ে মমতাজ বেগমের বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে দুইজন ছেলে সন্তান রয়েছে। কিন্তু বিয়ের ৫-৬ বছর পর থেকে বিভিন্ন পরপুরুষের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন স্ত্রী মমতাজ। এ নিয়ে শ্বশুরবাড়ির লোকজনের কাছে বিচার প্রার্থী হন আবদুর রশিদ। কিন্তু শ্বশুরবাড়ির লোকজন এ বিষয়ে স্ত্রীর কোনো বিচার করতে পারেনি। গত ১ নভেম্বর রাতে ফের পাশের বাড়ির এক যুবকের সঙ্গে অনৈতিক কাজের সময় স্ত্রীকে হাতেনাতে ধরে ফেলেন আবদুর রশিদ। এ নিয়ে গত ৫ নভেম্বর স্থানীয় বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল ও মেম্বার হাফিজ উদ্দিনসহdjকি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে সালিশ-দরবার হয়। কিন্তু এতেও কোনো কাজ হয়নি।

স্বামী আবদুর রশিদ বলেন, আমি একজন দরিদ্র মানুষ। শুঁটকি মাছ বিক্রি করে সংসার চালাই। আমার সংসারে দুটি ছেলে সন্তান আছে। এরপরও স্ত্রী অন্য লোকজনের সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তুলেছে। সালিশ-দরবার করেও এ কাজ থেকে তাকে ফেরানো যাচ্ছে না। তাই বাধ্য হয়ে থানায় তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছি।  

পাকুন্দিয়া থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. আ. কুদ্দুছ অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ