ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মনোহরদীতে ১৭ দিনেও সন্ধান মেলেনি ব্যবসায়ীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
মনোহরদীতে ১৭ দিনেও সন্ধান মেলেনি ব্যবসায়ীর সূধন চন্দ্র সাহা

নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে নিখোঁজ হওয়ার ১৭ দিন পরেও সন্ধান মেলেনি সূধন চন্দ্র সাহা (৬১) নামে এক ব্যবসায়ীর। তাকে না পেয়ে উৎকণ্ঠায় দিন কাটাচ্ছে তার পরিবার।

সূধন সাহা মনোহরদী উপজেলার লেবুতলা ইউনিয়নের গাংকুলকান্দী গ্রামের বাসিন্দা। তিনি গাংকুলকান্দী ভূঁইয়া বাজারের ব্যবসায়ী। নিখোঁজ হওয়ার দুই দিন পর তার ছেলে শাওন সাহা মনোহরদী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

সূধন সাহার ছোট ভাই শ্যামল সাহা বলেন, গত ১ নভেম্বর রোববার সকালে চোখের চিকিৎসক দেখানোর জন্য নরসিংদীর উদ্দেশে বাড়ি থেকে বের হন। দুপুরের দিকে তার ছেলে শাওন সাহার মোবাইল ফোনে জানান তিনি নারায়ণগঞ্জ বারদী মন্দিরে যাবেন। এরপর থেকেই তার মোবাইল বন্ধ পাওয়া যায়। পরে বারদী মন্দিরে গিয়ে আশপাশে পোস্টার ও মাইকিংসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। বড় ভাইকে না পেয়ে আমাদের পরিবার প্রতিটি মুহূর্তে আতঙ্কে আর উৎকণ্ঠায় দিন পার করছি।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে নিখোঁজ ব্যবসায়ীকে উদ্ধারসহ রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ