ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল। ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় পারভেজ মোশারফ (২৩) ও রিংকু হোসেন (২৪) নামে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার সময় কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা পারহাউজ যাত্রী ছাউনির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুরের মিন্টু মিয়ার ছেলে পারভেজ মোশারফ এবং একই এলাকার জিল্লুর রহমানের ছেলে রিংকু হোসেন।

স্থানীয়রা জানায়, বিকেল সাড়ে ৪টার দিকে ঈশ্বরদী থেকে কুষ্টিয়া অভিমুখে যাচ্ছিলেন মোশারফ ও রিংকু। পথে একটি অজ্ঞাত যানবাহন পেছন থেকে মেটিরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা ওই দুই আরোহী রাস্তায় ছিটকে পড়েন। এদের মধ্যে রিংকু হোসেন গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান এবং মোশারফকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামাল জানান, ধারণা করা হচ্ছে কোনো ট্রাক বা কাভার্ডভ্যানের ধাক্কায় এ ঘটনা ঘটতে পারে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ