ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মিরপুরের শাহআলীর সড়কের পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
মিরপুরের শাহআলীর সড়কের পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর মিরপুর-১ নম্বর সেকশনের রাস্তার পাশ থেকে মুন্না (১৯) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

বুধবার (১৮ নভেম্বর) ভোর সাড়ে পাঁচটার দিকে শাহআলী থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠায়।

শাহআলী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মতিউর রহমান জানান, মুন্নার বাড়ি নড়াইল সদর উপজেলায়। সে গ্রামে পড়ালেখা করে। গতকাল মঙ্গলবার সে গ্রাম থেকে ঢাকায় মিরপুর-১ নম্বর সেকশনে, নিউ সি ব্লক ডেসকো অফিসের পাশে তার বন্ধু রহমতের বাসায় আসে। এছাড়া ঢাকায় তার আর কোনো স্বজন থাকে না। ভোর সাড়ে পাঁচটার দিকে খবর পেয়ে ডেসকো অফিসের পাশের রাস্তা থেকে মুন্নার মরদেহটি উদ্ধার করা হয়। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরও জানান, কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছে এ বিষয়ে এখনো কিছু জানা যায়নি। বিস্তারিত জানার জন্য চেষ্টা করা হচ্ছে। মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
এজেডএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।