ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাকরি দেওয়ার নামে ধর্ষণ, দুই আ.লীগ নেতার শাস্তির দাবিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
চাকরি দেওয়ার নামে ধর্ষণ, দুই আ.লীগ নেতার শাস্তির দাবিতে মানববন্ধন

সুনামগঞ্জ: চাকরি দেওয়ার কথা বলে এক নারীকে ধর্ষণ করার দায়ে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ মুরাদ ও তার ঘনিষ্ট বন্ধু মোহনগঞ্জ পৌরসভার বাসিন্দা কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক রেজুয়ান আলী খান আর্নিকের শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে।

বুধবার (১৮ নভেম্বর) সকালে উপজেলা পরিষদের সামনের সড়কে উপজেলা যুব মহিলা লীগের উদ্যোগে এ মানববন্ধন হয়।

 

মানববন্ধনে বক্তব্য দেন- ধর্মপাশা উপজেলা নারী নেত্রী আছমা আক্তার, খুকি আক্তার, এলিজা, জান্নাতুল ফেরদৌস, তামান্না আক্তার, রোজিনা, ইউপি সদস্যা পারভীন বেগম ও মুক্তিযোদ্ধা সুলতান মজুমদার প্রমুখ।

বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকেই মুরাদ ও আর্নিক তারা দুইজন এক জোট হয়ে এলাকার সহজ-সরল মেয়েদের চাকরি দেওয়ার কথা বলে ঢাকায় নিয়ে যান এবং সেখানে নিয়ে তাদের কাছ থেকে মোটা অংকের টাকা পয়সা হাতিয়ে নেন। শুধু তাই নয় ওইসব অনেক মেয়েকেই বেকায়দায় ফেলে ধর্ষণ করেন। তাদের বিরুদ্ধে এলাকায় বিভিন্ন অনিয়মের অভিযোগ রয়েছে।  

এছাড়াও এ সরকার ক্ষমতায় আসার পর তারা বিভিন্ন দালালি তদবীর নিয়ে মাসের পর মাস ঢাকায় পরে থেকে তারা দুইজনই বর্তমানে কোটি কোটি টাকার মালিক বনে গেছেন।

মানববন্ধনের শেষে বিক্ষোভ মিছল উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে এসে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।