ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফুলবাড়ীতে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
ফুলবাড়ীতে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ‘মাদকবিরোধী অভিযানে’ সাড়ে ৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আটক দুই মাদক ব্যবসায়ী হলেন- উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের গোরকমণ্ডল গ্রামের আজিজুল হকের ছেলে আমির হামজা (২৪) ও ছেলে আব্দুল হালিম বাবু (২২)।

বুধবার (১৮ নভেম্বর) দুপুরে আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কুড়িগ্রাম জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

এর আগে সকালে ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ি সীমান্ত থেকে আটক করে পুলিশে সোপর্দ করে বিজিবি।

বিজিবি ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে শিমুলবাড়ী ক্যাম্পের হাবিলদার হাফিজুর রহমানের নেতৃত্বে বিজিবি সদস্যরা আন্তর্জাতিক মেইন পিলার নম্বর ৯৩৭ এর সাব পিলার ২ এস থেকে ৫শ গজ বাংলাদেশের অভ্যন্তরে শিমুলবাড়ী এলাকায় একটি ইজিবাইক আটক করে। পরে ইজিবাইকটির তল্লাাশি চালিয়ে সিটের নিচে সাড়ে ৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ শিমুলবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার মাইনুল আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদশে সময়: ১৫২৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।