ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাগেরহাটে রোলার চালকের সহকারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
বাগেরহাটে রোলার চালকের সহকারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বাগেরহাট: বাগেরহাটের চিতলমারীতে সড়ক নির্মাণের কাজে নিয়োজিত মামুন শেখ (৩২) নামে এক রোলার চালকের সহকারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৮ নভেম্বর) সকাল ১০টায় চিতলমারী উপজেলা সদরের টিএনটি অফিসের পেছনের বাগানের একটি বাবলা গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মামুনের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মামুন শেখ খুলনা জেলার সোনাডাঙ্গা থানার বাদলবাড়ি এলাকার গোলাম রসুল শেখের ছেলে। নির্মাণাধীন বাগেরহাট-চিতলমারী সড়কের রোলার চালক মানিকের সহযোগী ছিলেন তিনি।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক বাংলানিউজকে বলেন, মঙ্গলবার রোলার চালক মানিক বাড়িতে যান। রাতে এসে মামুনকে ব্রাকে (শ্রমিকদের থাকার জায়গা) দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে। পরে মামুনকে না পেয়ে অন্য শ্রমিকদের সঙ্গে ঘুমিয়ে পড়েন মানিক। সকালে পার্শ্ববর্তী টিএনটি অফিসের বাগানে ২৫ ফুট উঁচু একটি বাবলা গাছে ঝুলন্ত অবস্থায় মামুনের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় তারা। আমরা ফায়ার সার্ভিসের সহযোগিতায় মামুনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছি।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মামুন গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। তবে আত্মহত্যার কারণ জানতে পুলিশ তদন্ত শুরু করেছে।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।