ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ময়মনসিংহে নকল স্বর্ণের বারসহ র‌্যাবের হাতে আটক ৭ প্রতারক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
ময়মনসিংহে নকল স্বর্ণের বারসহ র‌্যাবের হাতে আটক ৭ প্রতারক 

ময়মনসিংহ: ময়মনসিংহে নকল স্বর্ণের বার দিয়ে প্রতারণার দায়ে চক্রের সাত সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪)।  এসময় তাদের কাছ থেকে ১০টি নকল স্বর্ণবার, একটি সিএনজিচালিত অটোরিকশা ও বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

 

আটক সাত প্রতারক হলেন- রুবেল মিয়া (৩০), শিপন (২৮), আমিনুল ইসলাম (২৫), আব্দুর রশীদ (৩৫), মোশাররফ হোসেন (৩২), সাইফুল (৩৫) ও রাব্বিল হাসান (২৫)।  

বুধবার (১৮ অক্টোবর) দুপুরে র‌্যাব-১৪ এর প্রধান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন।  

তিনি বলেন, ময়মনসিংহ জেলার বিভিন্ন এলাকায় একটি সংঘবদ্ধ প্রতারক চক্র দীর্ঘদিন ধরে প্রতারণার মাধ্যমে নকল স্বর্ণবারকে আসল বলে এবং সুকৌশলে প্রলোভন দেখিয়ে নিরীহ মানুষের কাছ থেকে স্বর্ণালঙ্কার হাতিয়ে নেওয়ার পাশাপাশি বিপুল পরিমাণ টাকা আত্মসাৎ করে আসছিল। এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার দিনগত রাত সোয়া ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালায় র‌্যাব-১৪ এর একটি দল। অভিযানে সংঘবদ্ধ প্রতারক চক্রের চার সদস্যকে আটক করতে সক্ষম হয় তারা।  

পরে ওই চারজনের দেওয়া তথ্যের ভিত্তিতে বুধবার সকাল পৌনে সাতটায় শহরতলীর শম্ভুগঞ্জ এলাকায় ফের আভিযান চালিয়ে চক্রটির আরও তিন সদস্যকে আটক করে র‌্যাব-১৪ এর সদস্যরা।  

তিনি আরও বলেন, আটককৃতদের কাছ থেকে ১০টি নকল স্বর্ণের বার, নকল স্বর্ণের হাতলযুক্ত দুটি চামচ, হাতল ছাড়া একটি চামচ, একটি পপলাল মেটাল পলিশ, হাতলসহ এক্স ব্লেড, ড্রিল মেশিন, সিএনজিচালিত অটোরিকশা ও পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।