ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খিলগাঁওয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২০
খিলগাঁওয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের ভুইয়াপাড়ায় আনিতা তাবাসসুম (১৪) নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বেলা সোয়া ২টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া বাবা প্রাইভেটকার চালক মো. হান্নান মিয়া জানান, তারা ভুইয়াপাড়া গার্ডেন রোডের একটি ৬তলা বাসার নিচ তলায় ভাড়া থাকেন। নিউ আইডিয়াল স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী আনিতা। ২ ভাই ও  ১ বোনের মধ্যে সে মেঝো।

তিনি জানান, দুপুরে বাসায় সবার অগোচরে বাথরুমে গিয়ে ভেন্টিলেটরের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় সে। কিছুক্ষণ পর তার মা বাথরুমের দরজা খোলা ও ভেতরে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে খবর পেয়ে বাবা হান্নান মিয়া তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কী কারণে সে আত্নহত্যা করেছে তারা বাবা কিছুই জানাতে পারেননি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২০
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।