ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতাসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২০
নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতাসহ নিহত ২

নীলফামারী: নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিসহ দুইজন নিহত হয়েছেন।  

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকেলে সদর উপজেলার সোনারায় ইউনিয়নের শখের বাজার ও জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের চৌপথি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সদর উপজেলার সোনারায় ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান শাহ মান্নু (৬৫) ও জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের ইসাহাক আলী (৫৫)।  

স্থানীয়রা জানান, বেলা আড়াইটার দিকে কাঁচারী বাজারস্থ নিজ বাড়ি থেকে জেলা শহরের দিকে মোটরসাইকেলে যাচ্ছিলেন প্রাক্তন চেয়ারম্যান আব্দুল মান্নান শাহ মান্নু। শখের বাজার এলাকায় ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ হলে গুরুত্বর আহত হন তিনি। তাকে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল পাঁচটার দিকে তিনি মারা যান।

আব্দুল মান্নান শাহ সোনারায় ইউনিয়নের কাচারী বাজার এলাকার প্রয়াত প্রাক্তন চেয়ারম্যান আব্দুল মজিদ শাহ’র ছেলে।  

অপরদিকে, জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের চৌপথি এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশার ধাক্কায় ইসাহাক আলী (৫৫) নামে এক ব্যক্তি নিহত হন। তিনি একই ইউনিয়নের চৌকিদার পাড়া এলাকার মৃত. ছকর মামুদের ছেলে। এ ঘটনায় অটোরিকশা চালক জাহিদুল ইসলামকে আটক করেছে পুলিশ।  

অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সার্কেল) এ.এস.এম মোক্তারুজ্জামান বাংলানিউজকে বিষয় দুইটি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৬০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।