ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আলমডাঙ্গায় যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
আলমডাঙ্গায় যুবকের মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা: নিখোঁজের দুইমাস পর চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় আলমগীর বিশ্বাস (২৮) নামে এক যুবকের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (০৪ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার খাদিমপুর গ্রামের একটি পুকুরের কচুরাপানার ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আলমগীর বিশ্বাস খাদিমপুর গ্রামের কাতব আলীর বিশ্বাসের ছেলে।

স্থানীয়রা জানায়, গত ১০ অক্টোবর রাতে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হন আলমগীর। এরপর বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজির পর তাকে খুঁজে না পেয়ে আলমডাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। এরপর শুক্রবার গ্রামের লোকজন পুকুরের কচুরিপানার মধ্যে মরদেহ দেখতে পায়। পুলিশকে খবর দিলে আলমডাঙ্গা থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।

আলমগীরের বড়ভাই জাহাঙ্গীর বিশ্বাসের অভিযোগ, গত ১০ অক্টোবর তার বন্ধু শিপনেরর ডাকে বাড়ি থেকে বের হয় আলমগীর। তাদের ধারণা মেয়ে অথবা টাকা ঘটিত বিষয়ে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে মরদেহের পরনে কাপড় দেখে মরদেহটি আলমগীরের বলে শনাক্ত করেছে তার বাবা। ডিএনএ পরীক্ষার নিহতের পরিচয় ও মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।