ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ছাত্রকে বলাৎকার, মাদ্রাসা শিক্ষককে পুলিশে সোপর্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
ছাত্রকে বলাৎকার, মাদ্রাসা শিক্ষককে পুলিশে সোপর্দ বেলাল হোসেন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এক ছাত্রকে (১২) বলাৎকারের অভিযোগে বেলাল হোসেন (২৮) নামে এক মাদ্রাসা শিক্ষককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

শুক্রবার (৪ ডিসেম্বর) বিকেলে উপজেলার পুকুরপাড় এলাকা থেকে ওই শিক্ষককে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

 

নির্যাতিত ছাত্রের বাবার অভিযোগ, পুকুরপাড় ফয়জুল উলুম মহিউচ্ছুন্নাহ কওমী মাদ্রাসায় তার ছেলে ৮ পারার হাফেজ। সে মাদ্রাসার আবাসিক ছাত্র। শিক্ষক বেলাল হোসেন মাঝে মধ্যেই নানা অজুহাতে তার ছেলেকে নিজের রুমে ডেকে নিয়ে হাত পা ম্যাসেজ করাতেন।  
বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রাতে ছেলেটিকে তার রুমে ডেকে নিয়ে বলাৎকার করেন। ভোরে ছেলেটি মাদ্রাসা থেকে পালিয়ে বাড়ি এসে তার বাবা-মাকে বিষয়টি জানায়।  

শুক্রবার সকালে লোকজন নিয়ে মাদ্রাসায় এসে বলাৎকারের অভিযোগ করা হলে স্থানীয়রা ওই শিক্ষককে গণপিটুনি দেয়। পরে কর্তৃপক্ষ বেলাল হোসেনকে মাদ্রাসার একটি কক্ষে আটক করে রাখে।

মাদ্রাসার অধ্যক্ষ মুফতি জয়নুল আবেদীন জানান, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

উল্লাপাড়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করে হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর থানায় আনা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।