ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩

মাগুরা: মাগুরা ঢাকা-খুলনা মহাসড়কের রামনগর ঠাকুরবাড়ি এলাকায় সবজিবাহী মিনি ট্রাক্ট উল্টে একই পরিবারে দুইজন নিহত হয়েছেন।  

শুক্রবার (০৪ ডিসেম্বর) বিকেলে রামনগর ঠাকুরবাড়ি এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শালিখা উপজেলার থৈপাড়া গ্রামের মিল্টন মজুমদারের স্ত্রী স্বর্ণা চক্রবর্তী (২৫) ও মিল্টনের বড় ভাই সুব্রত মজুমদারের স্ত্রী সাথী (৩০)।

সুব্রত মজুমদার বাংলানিউজকে বলেন, স্বর্ণা এবং সাথী বালিয়াকান্দিতে স্বর্নার ভাইয়ের বিয়েতে বৌভাতের নিমন্ত্রণ খেয়ে বাড়ি ফিরছিলেন। তারা রামনগর ঠাকুর বাড়ি এলাকায় এসে গাড়ি থেকে মেনে পিসি বাড়ি যাওয়ার জন্য রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। তখন ঢাকাগামী সবজিবাহী একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে তাদের চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের ডাক্তার অমর প্রসাদ বিশ্বাস তাদের মৃত ঘোষণা করেন।

অপরদিকে, রাজাপুর এলাকায় মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে আহাদ আলী মোল্ল্যা (৬০) নামে এক পল্লী চিকিৎসক নিহত হয়েছেন। তিনি নড়াইল জেলার কালিনগর গ্রামের আবু হোসেন মোল্ল্যার ছেলে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদিন ও রামনগর হাইওয়ে পুলিশ পরিদর্শক মো. শাহজালাল বাবুল বাংলানিউজকে পৃথক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।